Thursday , October 24 2019
Breaking News
Home / সারাদেশ / ঘুষের ভিডিও ভাইরাল ও সংবাদ প্রকাশের পর আরো অপ্রতিরোধ্য সাব-রেজিস্ট্রার সুব্রত

ঘুষের ভিডিও ভাইরাল ও সংবাদ প্রকাশের পর আরো অপ্রতিরোধ্য সাব-রেজিস্ট্রার সুব্রত

শাহজাদপুরের সাব-রেজিস্ট্রারের ঘুষ বাণিজ্যের ভিডিও ভাইরাল এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পরেও কমেনি ঘুষ লেনদেন। বরং দলিল প্রতি ঘুষের রেট আরো বাড়িয়ে দিয়েছেন তিনি। এবং তার কামরায় মোবাইল নিয়ে প্রবেশ নিষিদ্ধ করেছেন। এদিকে ঘুষের সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করারও হুমকি প্রদান করেছেন এই ঘুষ বাণিজ্যের অপ্রতিরোধ্য শাহেনশাহ সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার দাস।

গত ২১ আগস্ট ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার দাস একটি দলিল রেজিস্ট্রি করার জন্য একজন দলিল লেখকের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় করে সে তার ব্যক্তিগত টেবিলের ড্রয়ারে রাখছে।

এবং আরেকটি ভিডিও চিত্রে দেখা যায় তার নিয়োজিত ঘুষ লেনদেনের সুবিধার্থে সুমন নামে একজন তার অবৈধ ঘুষের টাকা আদায় করছেন এবং সুব্রত কুমার দাসের সাথে সব সময় মুঠোফোনে যোগাযোগ রাখছেন।

এদিকে গত ২২ আগস্ট বাংলাদেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা সময়ের কন্ঠস্বর পত্রিকায় শাহজাদপুরের সাব-রেজিস্ট্রি অফিসার সুব্রত কুমার দাসের বিরুদ্ধে ঘুষ লেনদেনের বিষয়ে “ঘুষ ছাড়া দলিল রেজিস্ট্রি করেননা সাব-রেজিষ্ট্রার সুব্রত কুমার দাস” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়, সেখানে ঘুষ লেনদেনের একটি ভিডিও প্রকাশ করা হয়।

এরপর থেকে সময়ের কণ্ঠস্বর শাহজাদপুর উপজেলা প্রতিনিধি রাজিব আহমেদ, আমার সংবাদের প্রতিনিধি জহুরুল ইসলাম এবং দৈনিক দিগন্তরের স্পেশাল করেসপন্ডেন্ট জাকারিয়া মাহমুদ এর বিরুদ্ধে মামলা করার হুমকি প্রদান করেন সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার দাস।

এদিকে ভিডিও ভাইরাল ও নিউজ প্রকাশের পরে জনমনে জন্ম নিয়েছে মিশ্র প্রতিক্রিয়া, সবখানে এখন আলোচনা হচ্ছে সাব-রেজিস্ট্রি অফিসার সুব্রত কুমার দাসের ঘুষ বাণিজ্যের বিষয়ে। বেরিয়ে আসছে অনেক থলের বিড়াল, মানুষের মনে প্রশ্ন এত দুর্নীতি প্রকাশের পরেও কিভাবে সাব রেজিস্ট্রার এখনও বহাল তবিয়তে তার দায়িত্ব পালন করছেন।

সিরাজগঞ্জের জেলা প্রশাসক ডক্টর ফারুক আহাম্মদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সময়ের কণ্ঠস্বর কে তিনি জানান, সাব-রেজিস্ট্রারের বিষয়ে আমি শুনেছি বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

About noman munshi

Check Also

প্রয়োজনে স্কুল-কলেজ, অফিস-আদালত বন্ধ ঘোষণা করতে বললেন হাইকোর্ট

ডেঙ্গু নিয়ন্ত্রণ ও এডিস মশার আবাসস্থল ধ্বংস করতে প্রয়োজনে স্কুল-কলেজ, অফিস-আদালত এক থেকে দুই দিনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *